অটিজম উইং এর শোরুম এ কিভাবে আসবেন

অটিজম উইং এর শোরুম এর ব্যাপারে সম্মানিত ক্রেতাসাধারণের কৌতুহল অনেক বেশী। তাইতো অটিজম উইং এর শোরুম টির প্রচার ও প্রসার প্রতিনিয়ত বেড়েই চলেছে, যার সুনাম আজ  সমগ্র বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। অটিজম উইং লিমিটেড নামটি সমগ্র বাংলাদেশের থেরাপী সেন্টার, স্পেশাল স্কুল, থেরাপিষ্ট ও স্পেশাল বাচ্চাদের প্যারেন্টদের নিকট একটি অত্যন্ত পিরিচিত নাম। যদিও আমাদের সকল প্রডাক্টই Pathao কুরিয়ারের মাধ্যমে Cash on Delivery তে সমগ্র বাংলাদেশে ডেলিভেরী হয়ে থাকে, বেশীরভাগ ক্রেতাই চান শোরুমে এসে তাদের সোনামনিদের জন্য তাদের পছন্দের খেলনা/থেরাপী আইটেমগুলি নিজের চোখে দেখে কিনতে। তাই একটি প্রশ্ন আমাদের প্রায়শই শুনতে হয়, অটিজম উইং এর শোরুমটি কোথায় এবং কিভাবে আসবো।
Autism Wing Shop
সকল সম্মানিত ক্রেতাসাধারণের সদয় অবগতির জন্য জানাচ্ছি, বর্তমানে অটিজম উইং এর একটি মাত্র শোরুম রয়েছে এবং শোরুমটি মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স এর নীচতলায় অবস্থিত। আমাদের কোথাও কোন শাখা নাই। আমাদের শোরুম এর পূর্ন ঠিকানা- অটিজম উইং, শপ নং-২২ (নীচতলা), মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স, মিরপুর-১২, ঢাকা-১২১৬, বাংলাদেশ। নুতন কালশী ফ্লাইওভারটি মিরপুর ডিওএইচএস এর ১নং গেট এর সন্নিকটেই শেষ/শুরু হয়েছে। আর মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্সটি মিরপুর ডিওএইচএস এর ১নং গেট এর পাশেই (পুরাতন সরকার বাড়ীর পাশে) অবস্থিত ১০ তলা অত্যাধুনিক শপিং কমপ্লেক্স।
এর মাঝে বলে রাখি, অটিজম উইং এর শোরুম কেন হতে পারে আপনার টয়েজ ও থেরাপী আইটেম সমূহ কেনাকাটার প্রথম পছন্দের স্থান।  এখানে একই ছাদের নীচে আপনি পাচ্ছেন অত্যাধুনিক বেবী টয়, এডুকেশনাল টয়, থেরাপী ব্রাশ, থেরাপী টয়, সেনসরী টয়, OPT (Oral Placement Therapy) টুলস, Speech, Language and Feeding Therapy টুলস, এবং অন্যান্য বিভিন্ন ধরনের থেরাপী প্রডাক্টস। এখানে পাচ্ছেন বিশ্বখ্যাত আমেরিকান কোম্পানী ARK Therapeutic, USA ও TalkTools, USA এর স্বনামধন্য প্রডাক্টসমূহ। যার মধ্যে রয়েছে ARK’s Z-Vibe, ARK’s Grabber, TalkTools Sensi, TalkTools Spinner & Toothies, TalkTools Horn Kit ইত্যাদি।
এবার আসুন দেখি ঢাকার বিভিন্ন এলাকা থেকে কিভাবে আমাদের শোরুমে আসবেনঃ
(১) যারা উত্তরা, টঙ্গি, জয়দেবপুর থেকে আসবেন তারা উত্তরা (দিয়াবাড়ী) থেকে মেট্রোরেল লাইন বরাবর এসে ২নং গেট দিয়ে মিরপুর ডিওএইচএস এ ঢুকবেন, তারপর মিরপুর ডিওএইচএস এর ১নং গেট এর পাশে অবস্থিত শপিং কমপ্লেক্স এ চলে আসবেন। আর মেট্রোরেল দিয়ে আসতে চাইলে মিরপুর-১২ নং মেট্রো ষ্টেশনে নেমে রিক্সাযোগে শপিং কমপ্লেক্স এ চলে আসতে পারবেন।
(২) যারা বনানী, গুলশান, বারিধারা, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, রামপুরা, বনশ্রী থেকে আসবেন তারা ক্যান্টনমেন্ট ফ্লাইওভার এর উপর দিয়ে এসে ইসিবি চত্বর পার হয়ে কালশী ফ্লাইওভার বরাবর আসবেন এবং ফ্লাইওভার যেখানে শেষ হয়েছে সেখানেই পেয়ে যাবেন মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স।
(৩) যারা মিরপুর, শ্যামলী, আদাবর, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, ফার্মগেট, আজিমপুর, কাকরাইল, মতিঝিল, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, পুরান ঢাকা থেকে আসবেন তারা প্রথমে মিরপুর ১২ নং এ আসবেন তারপর শাগুফতা মোড় থেকে বাম দিকে টার্ন নিয়ে কালশী ফ্লাইওভার বরাবর এসে মিরপুর ডিওএইচএস এর ১নং গেট এ এসে পড়বেন এবং সেখানেই পেয়ে যাবেন মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স।
• মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স এ বিশাল কার পার্কিং রয়েছে। রয়েছে চমৎকার সব ফুডকোর্ট।
• শোরুমটি মার্কেটের নীচতলায় অবস্থিত বিধায় আমাদের সম্মানিত মেহমানরা সহজেই সাচ্ছন্দে শপে আসতে পারবেন।
• মেট্রোরেল এ এসে মিরপুর ১২নং স্টেশন এ নেমে রিক্সাযোগে সাচ্ছন্দে শপিং কমপ্লেক্স এ চলে আসতে পারবেন।
• মিরপুর ১২নং থেকে মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স এর রিক্সা ভাড়া আনুমানিক ৩০টাকা।
• কারওয়ান বাজার / ফার্ম গেট থেকে সরাসরি মিরপুর ডিওএইচএস এ আসতে এসি/নন-এসি বাস রয়েছে।
অটিজম উইং এর শোরুম টি প্রতিদিনই নিত্যনূতন প্রডাক্ট সংযোজন করে সকলের প্রত্যাশা পূরন করে চলেছে এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদেরকে আত্মনির্ভরশীল করে তোলার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে চলেছে। আসুন আমরা সবাই অটিজম উইং লিমিটেড এর উত্তোরত্তর উন্নতি কামনা করি।